চাটমোহরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে আহত-৬

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহরে ছাগল অন্যের বাড়িতে যাওয়ায় ও বাড়ির সামনের রাস্তায় খড়কুটো রাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের কচুগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কচুগাড়ি গ্রামের জহুরুল ইসলামের একটি ছাগল শুক্রবার বিকেলে প্রতিবেশি আবুল কাশেমের বাড়ির উপর গেলে আবুল কাশেমের ছেলে ছাগলটির পা ভেঙ্গে দেয়। অপরদিকে পাকা সড়ক থেকে জহুরুলের বাড়ির পাশের শাখা রাস্তা দিয়ে চলাচল করতে হয় আবুল কাশেম ও তার পরিবারের সদস্যদের। জহুরুল ইসলাম এ রাস্তার কিছু অংশে খড়কুটো রাখতেন। এতে আবুল কাশেম গংদের চলাচলে অসুবিধা হতো। এ উভয় ঘটনা নিয়ে রাতে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আবুল কাশেম, আবুল কাশেমের স্ত্রী কদভানু ও ছেলে হাশেম এবং অন্য পক্ষের মারুফ ও জহুরুলসহ মোট ছয়জন আহত হন। স্বজনরা আহতদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসা নিয়ে মারুফ ও জহুরুল ইসলাম বাড়ি ফেরেন। আবুল কাশেম ও কদভানুর অবস্থা গুরুতর হওয়ায় তাদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইউপি সদস্য মিনহাজুল ইসলাম নান্নু জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমি বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করছি।
চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন জানান, বিষয়টি শুনেছি তবে এ ব্যাপারে কোন মামলা বা অভিযোগ হয়নি।