ঈশ্বরদীতে ডেইরী ফার্মের অর্থ আত্মসাৎ ও প্রাণনাশের হুমকির অভিযোগ

// ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈম্বরদীতে মা ডেইরী ফার্ম, মিতি ইলেকট্রনিক্স ও কাবির ডেইরী এন্ড  এগ্রো ফার্মের তত্ত্বাবধায়ক আশিক রহমান মন্ডল ও তার দুলাভাই মাহাবুবুর রহমান শিমুলের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ, ফার্মের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং স্বত্তাধিকারীকে প্রাণনাশের হুমকির অভিযোগ করা হয়েছে। শনিবার (১৩ মে) ঈশ্বরদীর অরোণকোলায় কাবির ডেইরী ফার্ম চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে উল্লেখিত ফার্মের স্বত্তাধিকারী হুমায়ন কবীর সাহান ও তার স্ত্রী সুমি খাতুন লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে বলা হয়, দশ হাজার টাকা বেতনের ফার্মের তত্ত্বাবধায়ক আশিক রহমান মন্ডল ও তার দুলাভাই মাহাবুবুর রহমান শিমুল ষড়যন্ত্র করে প্রতিষ্ঠান থেকে প্রায় ২ কোটি টাকা আত্মসাৎ করে একাধিক ব্র্যান্ডের গাড়ি ও বিলাশবহুল বাড়ির মালিক হয়েছে। টাকা আত্মসাৎ ও প্রাণনাশের হুমকির ঘটনায় গত ৭ মে এবং ৯ মে ঈশ্বরদী থানায় জিডি করা হয়েছে।

পৌরসভার প্যানেল মেয়র আবুল হাসেম, জেল পরিষদের সাবেক সদস্য শফিউল আলম বিশ্বাস, অভিযোগকারীর বাবা আবুল কাশেমসহ এলাকার লোকজন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আশিক রহমান মন্ডল ও তার দুলাভাই মাহাবুবুর রহমান শিমুলের সাথে যোগাযোগ করা হলে তারা টাকা আত্মসাতের অভিযোগ অস্বীকার করে বলেন, মিথ্যা ষড়যন্ত্র করে তাদের ফাঁসানোর প্রচেষ্টা চলছে।