নাটোরে ভ্যান চালকের মরদেহ উদ্ধার

// নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে একরামুল হক আকরাম (৬২) নামে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সোনাবাজু মধ্যপাড়া গ্রামের একটি আম বাগান থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। নিহত একরামুল হক আকরাম রাজশাহীর শাখমখদুম থানার চকপাড়া এলাকার মৃত কাসেম আলীর ছেলে। দীর্ঘদিন আগে গুরুদাসপুরের সোনাবাজু মধ্যপাড়া গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাকের মেয়ে সাজেদা বেগমের সাথে তার বিয়ে হয়। তবে প্রাথমিকভাবে এটি হত্যা না কি আতœহত্যা সে বিষয়ে কিছু জানতে পারেনি পুলিশ।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনোয়ারুজ্জামান জানান, সকালে উপজেলার সোনাবাজু এলাকার একটি আম বাগানে নিহত একরামুল হকের মরদেহ দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবরপেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। মরদেহের পাশে নিহতের চার্জার ভ্যান ও তার পরিহিত শার্টের পকেটে ব্যবহৃত মোবাইল ফোন অক্ষত অবস্থায় ছিল। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ওসি মোঃ মনোয়ারুজ্জামান আরো জানান, সিআইডির টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সবকিছু জানা যাবে।