চাটমোহরে র‌্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

/ / চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহরে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়ন চাটমোহর শাখা, পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন চাটমোহর শাখা ও জাতীয় শ্রমিকলীগ চাটমোহর উপজেলা শাখা যৌথভাবে র‌্যালী ও শ্রমিক সমাবেশের আয়োজন করে।

সকাল দশটায় চাটমোহর বাসস্ট্যান্ড এলাকায় র‌্যালী উদ্বোধন করেন র‌্যালী ও শ্রমিক সমাবেশের প্রধান অতিথি পাবনা-৩ এলাকার মাননীয় সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ মকবুল হোসেন। র‌্যালীটি পৌর সদরের প্রধান সড়ক প্রদক্ষীন করে।

র‌্যালীর পরে স্থানীয় ডাকবাংলো চত্ত্বরে অনুষ্ঠিত হয় শ্রমিক সমাবেশ। উপজেলা শ্রমিকলীগ সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুরুজ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ শ্রমিক সমাবেশে পাবনা-৩ এলাকার এমপি আলহাজ¦ মোঃ মকবুল হোসেন, পাবনা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চাটমোহর পৌরসভার মেয়র এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, চাটমোহর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস.এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর আওয়ামীলীগ সভাপতি ও সাবেক শ্রমিক নেতা নাজিম উদ্দিন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান ইছাহক আলী, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন, অধ্যক্ষ এম এ মতিন, আওয়ামীলীগ নেতা খন্দকার মাহবুব এলাহী বিশু, শাহ আলম প্রাং, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, আকতার হোসেন, শাহ আলম, সাবেক ইউপি চেয়ারম্যান অবুল কালাম আজাদ, নবীর উদ্দিন মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, পৌর শ্রমিকলীগ সভাপতি সাখাওয়াত হোসেন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমুসহ আওয়ামীলীগ ও এর সহযোগি অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। চাটমোহরের বিভিন্ন এলাকার শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা এ র‌্যালী ও সমাবেশে যোগ দেন।