তাড়াশে দুই চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ

// তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে বাইসাইকেল চুরি করে পালানোর সময় আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে উত্তেজিত জনতা। এ ঘটনায় বাইসাইকেল মালিক শিপন আলী বাদী হয়ে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সগুনা ইউনিয়নের ইশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটক দুই চোর হলেন, সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের হাসিনুর রহমানের ছেলে জুয়েলা রানা (১৯) ও একই এলাকার আলামিন হোসেন (২২)।

সগুনা ইউনিয়নের ইউপি সদস্য মো. সুজন সরদার বলেন, শিপন আলী নামের এক ব্যাক্তির বাইসাইকেল চুরি করে পালানোর সময় উত্তেজিত জনতা তাদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে বেধে রাখে। পরে থানায় তারা খবর দিলে পুলিশ গিয়ে ২চোরকে আটক করে থানায় নিয়ে যান।

সগুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্রু জানান, ঘটনা শুনেছি বাইসাইকেল চুরি করে পালানোর সময় ২জনকে জনগণ আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, বাইসাইকেলসহ ২জন চোরকে জনগণ ধোলাই দিয়ে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ পাঠিয়ে চোরাই সাইকেলসহ ২জন চোর আটক করে থানায় আসা হয়। পরে রাতেইআটক চোরের নামে থানায় একটি মামলা দায়ের হয়।