স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে খুন হলেন প্রবাসী স্বামী

// ইয়ানূর রহমান : স্ত্রীর পরকীয়ায় প্রাণ গেল যশোরের প্রবাসী স্বামী সোহেল হোসেন (৪০)। বুধবার (১২ এপ্রিল) রাতে যশোর সদরের ফরিদপুর গ্রামের একটি ব্রিজের পাশে তাকে এলোপাতাড়ীভাবে কুপিয়ে খুন করা হয়েছে। নিহত সোহেল যশোরের হালসা গ্রামের লাল্টু বিশ্বাসের ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকেই আটক করা যায়নি।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ফরিদপুর গ্রামের ফজলুল হকের ছেলে ফারাবির সাথে নিহতের স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে। এনিয়ে নিহত সোহেল অনেকবার ফারাবিকে তার বাড়িতে আসতে নিষেধ করে। কিন্তু ফারাবি আসা-যাওয়া বন্ধ করেনি। এনিয়ে দু’জনের মধ্যে বিরোধ চলে আসছিল। রাত সাড়ে ৮ টার দিকে ফারাবি সহ কয়েকজন সোহেলকে একা পেয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। তাকে দ্রুত উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, নিহতের এক স্বজন জানান সোহেল বিয়ের পর স্ত্রীকে বাড়ি রেখে বিদেশ যান। এ সময়ে স্ত্রীর সাথে ফারাবি’র পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।
সম্প্রতি সোহেল বাড়ি ফিরলে বিষয়টি নিয়ে অশান্তির সৃষ্টি হয়। স্ত্রীর পরকীয়া প্রেমিক ফারাবি পথের কাটা সরিয়ে দিতে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে অভিযোগ নিহতের এক স্বজনের।