আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মরহুম এম. এম এনামুল হকের মৃত্যুতে ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (দা.বা.) ছাহেবের শোক

// ছারছীনা সংবাদদাতা : ছারছীনা দরবার শরীফের একনিষ্ঠ মুরীদ ও ছারছীনা আলিয়া মাদ্রাসা গভর্ণিং বডির সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ এম. এম এনামুল হকের মৃত্যুতে ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ দামাত বারকাতুহুম গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

হযরত পীর ছাহেব কেবলা বর্তমানে পবিত্র ওমরার সফরে মদীনা শরীফে অবস্থান করছেন। এক শোক বার্তায় তিনি বলেন মরহুম এম. এম. এনামুল হকের মৃত্যুতে দেশ ও জাতী একজন ইসলাম প্রিয় দানবীর ও আলেম ওলামা প্রেমিক সূফী জনকে হারালো। তার অভাব পূরন হবার নয়। তিনি তাঁর শোক সন্তপ্ত পরিবার, গুনগ্রাহী এবং তাঁর প্রতিষ্ঠানসমূহের কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি সমবেদনা জানান। এ শোক সইবার জন্য মহান আল্লাহ পাকের নিকট সবরে জামীল কামনা করেন।

হযরত পীর ছাহেব কেবলা বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সর্বস্তরের সংগঠনের এবং বিশেষ করে সকল দীনিয়া মাদ্রাসায় মরহুম এম. এম. এনামুল হকের রুহের মাগফিরাত কামনায় খতমে তাহলীল ও কোরআন খানি করে দোয়া করার আহবান জানান।