লালপুরে জেলেদের মাঝে এজিআই উপকরণ বিতরণ

লালপুর (নাটোর) প্রতিনিধি ঃ
নাটোরের লালপুর উপজেলায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নির্বাচিত জেলেদের মাঝে এআইজি উপকরণ বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্বাচিত জেলেদের মাঝে এআইজি উপকরণ হিসেবে ১৫জন মৎস্যজীবীকে ১৫টি গরুর বাছুর প্রদান করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.চন্দন কুমার সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সামা, আড়বাব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান, ওয়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, অর্জুনপুর-বরমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, দুরদুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক (একাংশ) রোকনুল ইসলাম লুলু, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) তৌহিদুল ইসলাম বাঘাসহ বিভিন্ন দপ্তর প্রধান, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল সহায়তা হিসেবে ৮ জনকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা করেন।