সাঁথিয়ায় ১০৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় ১০৫ কেজি (৩ বস্তা) গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব । বৃহস্পতিবার রাতে উপজেলার সিএন্ডবি বাসট্যান্ড সংলগ্ন দত্তকাদি করতোয়া কুরিয়ার সার্ভিসিরে সামনে থেকে মাদক বহনকারী ট্রাকসহ তাদের গ্রেফতার করে।
শুক্রবার সকালে র‌্যাব-১২ পাবনা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি রাতে র‌্যাব-১২, সিরাজগঞ্জ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃতে সিপিসি-২ পাবনা কোম্পানির একটি আভিযানিক দল ‘পাবনার সাঁথিয়ার সিএন্ডবি মোড় থেকে মাছের খাদ্য (মুরগীর বিষ্টা)-বহনকারী ০১টি ট্রাকের মধ্যে থেকে ১০৫ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে রবিউল হাসান (৩৫) ও একই জেলার বুড়ি চং থানার রাজাপুর গ্রামের জমাদিউস সানির ছেলে শাহাদাত হোসেন (২৪)। আটককৃতদের বিরুদ্ধে শুক্রবার সাঁথিয়া থানায় মাদক মামলা দায়ের করা হয়।
সাঁথিয়া থানার ডিউটি অফিসার এএস আই মতিউর রহমান জানান, শুক্রবার দুপুরে র‌্যাব মাদক ও দুইজন আসামীকে থানায় হস্তান্তর করেছে।