টাঙ্গাইলের দেলদুয়ারে পাগলা মহিষের আক্রমনে গৃহবধু নিহত: আহত ১০

কামরুল হাসান,টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ারে পাগলা মহিষের আক্রমনে এক গৃহবধু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন। এদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক। নিহত ওই গৃহবধুর নাম হাজরা বেগম (৪৫)। তিনি উপজেলার তারুটিয়া গ্রামের মৃত আজগর আলীর স্ত্রী। রবিবার বিকেলে উপজেলার তারুটিয়া ও লাউহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার তারুটিয়া গ্রামের শরিফ মিয়ার একটি মহিষ হঠাৎ করে অস্বাভাবিক আচরন করতে থাকে। এক পর্যায়ে

মহিষের আক্রমনে তারুটিয়া গ্রামের শরীফ ও কিতাব আলীসহ অন্তত ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গৃহবধু হাজরাকে মৃত বলে ঘোষনা করেন।

পরবর্তীতে পাগলা মহিষটি পাশর্^বর্তী গ্রাম লাউহাটিতে আক্রমন চালায়। এ সময় লাউহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসমত আলী খানসহ ৬ জন আহত হয়। এ সময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসমত আলী খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

লাউহাটি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য মো. সাইদুর রহমান বলেন, নিহত ওই গৃহবধুর মরদেহ স্বজনরা বাড়ি নিয়ে গেছে। আহত ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের দুই জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও এক জনকে ঢাকা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।