টাঙ্গাইলে নারী ভাইস-চেয়ারম্যানের শীতবস্ত্র বিতরণ

কামরুল হাসান টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের নারী ভাইস-চেয়ারম্যান শামীমা আক্তার নিজস্ব  অর্থায়নে উপজেলার দাইন্যা, পোড়াবাড়ি ও গালা ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

মঙ্গলবার সকাল থেকে বৃহস্পতিবার তিনদিনব্যপী পাঁচ শতাধিক পরিবারকে এ শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

বিতরণকালে, টাঙ্গাইল জেলা পূঁজা উদযাপন কমিটির সহ-সভাপতি ও শ্রমিকনেতা চিত্তরঞ্জন সাহা, জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক উদয় লাল গৌড়, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ দাস, সহ-সভাপতি রবীন্দ্র নাথ বসাক, সাধারণ সম্পাদক দিলীপ কুমার দাস, কার্যকরী পরিষদের সদস্য রাম কর্মকার, পোড়াবাড়ি মহা শ্মশান ঘাট পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা, সহ-সাধারণ সম্পাদক পলাশ সাহা, কোষাধ্যক্ষ পলাশ বিশ্বাস, দাইন্যা পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ সূত্রধর উপস্থিত ছিলেন। 

এসময়,টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের নারী ভাইস- চেয়ারম্যান শামীমা আক্তার বলেন, প্রাকৃতিক দুর্যোগসহ বিভিন্ন ধর্মীয় উৎসবে দরিদ্র অসহায় ও সাধারণ মানুষের জন্য সাধ্যমত সহযোগিতা করার চেস্টা করে যাচ্ছি। শীতবস্ত্র পেয়ে শীতার্ত মানুষ কিযে খুশি হয়, তা ভাষায় বর্ণনা করতে পারবো না। শুধু হৃদয় দিয়ে অনুভব করা যায়। বয়স্কা মহিলাদের মাঝে শীতবস্ত্র দিতে পেরে আমি খুবই আনন্দিত। মানবতার কল্যাণে এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।