ভাঙ্গুড়ায শোয়ার ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় শোয়ার ঘর থেকে সুমি খাতুন(২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ১১ টার দিকে উপজেলার চরভাঙ্গুড়া খাঁপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। থানা-পুলিশ জানায়, ওই দিন রাত সাড়ে ৮ টার দিকে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।  নিহত গৃহবধূ সুমি খাতুন ওই গ্রামের জাকিরুল সরকারের স্ত্রী এবং এক কন্যা সন্তানের মা। আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের কারণে সোমবার সন্ধ্যায় স্বামী জাকিরুলের সাথে গৃহবধূ সুমির ঝগড়া হয়। রাতে পরিবারের সবাই এক সাথেই খাওয়া-দাওয়া করেন। এরপর গৃহবধূ সুমি তার শোয়ার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। কিছু সময় পর গৃহবধূর শাশুড়ী সুমিকে ডাকতে থাকেন।এসময় সাড়া শব্দ না পেয়ে টিনের ঘরের ছিদ্র দিয়ে উঁকি দিলে ঘরের ডাবের সাথে সুমিকে ঝুলতে দেখেন। পরে পরিবারের লোকজন ঘরের দরজা খুলে তার ঝুলন্ত মরদেহ নিচে নামান। 

এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম আজকের পত্রিকাকে জানান, খবর পেয়ে রাতেই তিনি ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। স্বামীর সাথে অভিমান করে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরতহাল শেষে আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।’