ভাঙ্গুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহত স্কুল ছাত্রীর নাম ইসরাত জাহান উর্মি (১৬)। সে উপজেলার বেতুয়ান গ্রামের খান জাহান আলীর মেয়ে এবং  বিবি স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী।আজ বুধবার  সকাল সাড়ে ১০ টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের উপজেলার বড়ালব্রিজ রেলব্রিজের পশ্চিমপাড়ে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে বড়ালব্রিজ রেলব্রিজের পশ্চিমপাড়ে রেল লাইনের পাশের সড়কে দাঁড়িয়ে দুইজন ছেলের সঙ্গে কথা কাটাকাটি করছিল স্কুলছাত্রী উর্মি। কিছু সময় পর সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী অভিমুখে একটি মালবাহী ট্রেন চলে এলে  ওই মেয়েটি দৌঁড়ে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শরীর  দ্বিখণ্ডিত  হয়ে তার মৃত্যু হয়।ঘটনার পরপরই ওই দুই ছেলে সেখান থেকে দ্রুত সটকে পড়েন।ঘটনাস্থল থেকে উর্মির একটি ব্যাগ ও একটি ডায়রী উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে দুপুরে সিরাজগঞ্জ জিআরপি পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। 

এঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুনর রশীদ মৃধা জানান,’খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন । মরদেহটি উদ্ধার করে  মর্গে প্রেরণ করা  হয়েছে ।’