কালিহাতীতে বাংড়া ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিত সভা

কামরুল হাসান টাংগাইল পতিনিধিঃ 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা বাংড়া ইউনিয়ন নির্বাচনে দ্বিধাদ্বন্দ্ব ভুলে দলীয় নেতা ও তৃণমূল কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলামকে বিজয় নিশ্চিত করতে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা হয়েছে। 

শনিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা সোলোকুড়া মওলানা ভাসানী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচন উপলক্ষে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুল ইসলামকে বিজয়ী করতে দিক নির্দেশনা দেন আওয়ামী লীগের নেতাকর্মীদের। নির্বাচনে নেতা ও তৃণমূল কর্মীদের দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলামকে বিজয় নিশ্চিত করার আহ্বান জানান। তারা আরো বলেন, বিদ্রোহী প্রার্থীকে প্রার্থীতা প্রত্যাহার করার জন্য অনুরোধ জানান। 

যদি বিদ্রোহী প্রার্থী প্রত্যাহার না করে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া সহ যে সকল আওয়ামী লীগের নেতারা ও তৃণমূল নেতা-কর্মী দলীয় প্রার্থীর ব্যতীত বিদ্রোহী প্রার্থীর এবং অন্য দলের প্রার্থীর হয়ে কাজ করবে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে  সাধারণ সম্পাদক মোতালেব হোসেনের  সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, উপজেলা চেয়ারম্যান আনছার আলী, আব্দুল মালেক ভূঁইয়া, আক্তারুজ্জামান, আব্দুল কাদের, আব্দুল ছালাম, খন্দকার মাতিন, জেলা পরিষদের সদস্য আয়নাল হক, কালিহাতী পৌর আওয়ামী সভাপতি মালেক তালুকদার, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা।

আরো উপস্থিত ছিলেন,বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম, আবুবকর সিদ্দিক,হারাধন ভৌমিক, মিজানুর রহমান, জহুরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুল রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বাদশা মিয়া, মোশাররফ হোসেন সিকদার।

বাংড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলামিন ও সাধারণ সম্পাদক সুজন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম তালুকদার ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হুরমুজ আলী ও সাধারণ সম্পাদক ছোরহাব আলী,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারাধন সরকার ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছামান আলী ও সম্পাদক আব্দুস ছামাদ, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শহিদুল ইসলাম ও সম্পাদক শাহাদাত,৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক ও সম্পাদক আখতারুজ্জামান বাবুল,৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ময়ছের আলীসহ বাংড়া ইউনিয়ন আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।