কালিহাতীতে বাংড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মেহেদী হাসান তুহিন

কামরুল হাসান, টাঙ্গাইল প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ৫নং বাংড়া ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান তুহিন। 

ছাত্রলীগের ত্যাগী এই নেতা প্রথমবার দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নৌকার মনোনয়ন পেলে বিপুল সংখ্যক ভোটে বিজয়ী হবেন। তাই তিনি উন্নয়ন এর জয়ধ্বনী বজায় রাখতে প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন উপহার চান। এবং সেই সাথে তিনি ৫নং বাংড়া ইউনিয়ন পরিষদের সকলের সহায়তা কামনা করেন। 

চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান তুহিন জানান, আমার ইউনিয়নের উন্নয়নমূলক কাজ দরকার, তাই সমস্ত উন্নয়নমূলক কাজে সকলকে তার পাশে থাকার আহবান জানান। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিশ্রুতিতে ‘গ্রাম হবে শহর’ স্বপ্নপূরণে কাজ করতে চান ত্যাগী এই নেতা। এ লক্ষ্যে তিনি বাংড়া ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামেগঞ্জে চষে বেড়াচ্ছেন ও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। 

এছাড়াও তিনি আরো জানান,দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসাবে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছেন। তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় বাংড়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান। মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল, বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর। এছাড়া সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা সহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে বাংলাদেশের মমতাময়ী মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া ও সহযোগীতা কামনা করছি।