নওগাঁয় জাতীয় যুব দিবস পালিত হয়েছে

নওগাঁ প্রতিনিধি  :  নওগাঁয় “প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” শীর্ষক প্রতিপাদ‍্য বিষয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। 

জাতীয় কর্মসূচীর অংশ হিসেবে নওগাঁ জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধদপ্তর নওগাঁ যৌথভাবে আয়োজিত কর্মসূচীতে ছিল আলোচনাসভা, যুব ঋনের চেক ও সনদপত্র বিতরন। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় যুব উন্নয়ন অধিদপ্তরের মিলনায়তনে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদি হাসান। 

যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক জাভেদ ইকবালের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ  অতিথির বক্তব‍্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর্জা ইমাম উদ্দিন এবং অবসরপ্রাপ্ত অধ‍্যক্ষ প্রফেসর মো: শরিফুল ইসলাম খান, জেলা পরিষদের সদস‍্য সাবেক উপজেলা চেয়ারম‍্যান পারভীন আখতার এবং রানীর প্রধান নির্বাহী ফজলুল হক খান 

অনুষ্ঠানে পোষাক তৈরী, গবাদি পশু পালন, মোবাইল সার্ভিসিং, মৎস‍্য চাষ এবং রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং ট্রেডে প্রশিক্ষণপ্রাপ্ত মোট ২১জন যুব ও যুব মহিলার মধ‍্যে ৯ লক্ষ ৯০ হাজার টাকার ঋনের চেক বিতরন করা হয়।  এ ছাড়াও জেলার ৪ জন উদ্যেক্তার মধ্যে সন্মাননা ক্রেষ্ট এবং সনদপত্র ও মোটরযান লাইসেন্স বিতরন করা হয়।