টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

কামরুল হাসান, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার গভীর রাতে শহরের কলেজপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন,শহরের দক্ষিন থানা পাড়ার আব্দুল জলিল মিয়ার ছেলে মো.রফিকুল ইসলাম রফিক(৩৭),আব্দুল হাইয়ের ছেলে স¤্রাট মিয়া(৩৪),বেপাড়ী পাড়ার মিন্টু মিয়ার ছেলে আবিদ হাসান হ্দয় (৩০), সদর উপজেলার যুগনী গ্রামের খলিলের ছেলে ইউসুফ আলী(২৫),কালিহাতী উপজেলার রাজাবাড়ী গ্রামের লিটন মন্ডলের ছেলে মো.লেলিন মন্ডল(২৬)।

শনিবার দুপুরে সদর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শুভ্র সাহা বাদি একটি মামলা দায়ের করেন।পরে ৭ দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুস ছালাম মিয়া জানান,শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি চৌকশদল জানতে পারে শহরের দক্ষিন কলেজপাড়া এলাকার মিজানুর রহমানের বাসার সামনে খালি জায়গায় কয়েকজন ডাকাত দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতির জন্য সমাবেত হয়েছে।পরে ঘটনাস্থল থেকে ৫ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।শনিবার দুপুরে সদর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শুভ্র সাহা বাদি একটি মামলা দায়ের করেন।পরে ৭ দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।তিনি আরো জানান,গ্রেফতারকৃত রফিকের নামে ১১ টি,স¤্রাটের নামে ৮টি,ইউসুফের নামে ১১টি,আবিদ হাসানের নামে ৭টি ও লেলিনের নামে ২টি থানায় বিভিন্ন ধরণের মামলা রয়েছে।