খানসামা উপজেলায় পূজা মন্ডপের নিরাপত্তা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দিনাজপুরের খানসামা উপজেলায় পূজা মন্ডপের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজন উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে উপজেলা পূজা উদযাপন পরিষদ,সকল পূজা মন্ডপ ও হরিবাসর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় সভা হয়।

ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ওসি শেখ কামাল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন,গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ,খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু,ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার,ভাবকী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক অনন্ত কুমার রায়,উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের আহŸায়ক সহযোগী অধ্যাপক জীতেন্দ্রনাথ রায়,জনপ্রতিনিধিগণ ও বিভিন্ন পূজা মÐপ কমিটির নেতৃবৃন্দ।

সভায় বক্তারা পূজা মন্ডপের নিরাপত্তা বিষয়ে প্রশাসন,পুলিশ,জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের ভূমিকার পাশাপাশি মন্ডপ কমিটির করনীয় বিষয়ে বিস্তারিত আলোচনা ও করনীয় নির্ধারণ করা হয়।

উল্লেখ্য, গত ২৭ মার্চ রাতে ছাতিয়ানগড় বাবুল মেম্বার পাড়া শ্মশান কালী মন্ডপ প্রতিমাসহ ও ২৮ মার্চ রাতে ছাতিয়ানগড় তল্লীতলা শশ্মান কালী মন্ডপ অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত হয় কিন্তু এখনও অগ্নিকাÐের উৎস খুঁজে পাওয়া যায় নাই।