নাটোরে সন্ত্রাসী কায়দায় স্ক্যাবেটার ভাংচুরের অভিযোগ ইউএনওর বিরুদ্ধে

ভুরি ভোজ করতে যাওয়ার সময় দিন মজুররের বাড়িতে থাকা স্কেবেটার মেশিন সন্ত্রাসী কায়দায় ভাংচুর করেছেন নাটোর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম । সোমবার দুপুরে নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের পন্ডিত গ্রাম এলাকায় দিনমজুর শামসুল ইসলামের বাড়িতে ঘটনাটি ঘটে।

দিনমজুর শামসুল ইসলামের মা জাহানারা বলেন,তার বাড়িতে ১১ টার পর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তার ২ জন নিরাপত্তা রক্ষি ও ড্রাইভার নিয়ে বাড়িতে আসে। এসময় তার বাড়িতে থাকা স্কেবেটার মেশিনটি ভাংচুর করে।

স্থানীয়রা জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্ত্রাসী কায়দায় স্কেবেটার ম্যাশিনটি ভাংচুরের পর ছাতনি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থান করেন। এরপর তিনি ছাতনি ইউনিয়নের মাঝদিঘার এলাকার গোলাম নবীর মৎস্য খামারে গিয়ে দুপুরের ভুরিভোজ করেন।

বিষয়টি জানার পর ছাতনি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সাথে কথা বলতে চাইলে তিনি এই বিষয়টি নিয়ে কথা বলতে চাননি।

তবে ভুরি ভোজ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সেলফোনে কল করলে, তিনি দুপুরে মোবাইল কোর্টে ছিলেন কিনা জানতে চাইলে তিনি বিষয়টি নিয়ে স্টপ থাকতে বলেন।

তবে মৎস্য খামারী গোলাম নবী বলেন, এলাকায় একটি খাল খননের জন্য জরিপে এসেছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। পরিদর্শন শেষে তার খামারে ডাল ভাত খেয়েছেন।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রহিমা খাতুন বলেন, কারও বাড়িতে গিয়ে ভাংচুর করার এখতিয়ার নেই। মোবাইল কোর্টে গেলেও তিনি স্পট ছাড়া বাড়িতে মেশিন ভাংতে পারেননা। এতে আইনের লংঘন। বিষয়টি জেনে তিনি ব্যবস্থা নিবেন।

এব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ বলেন, ঘটনাটি বিস্তারিত জেনে প্রেয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।