চাটমোহরে মোবাইল কিনে না দেওয়ায় শিশুর আত্মহত্যা

মোবাইল ফোন কিনে না দেওয়ায় পাবনার চাটমোহরের মুলগ্রাম এলাকার আবু সাইদের ছেলে অন্তর (১০) নামক এক শিশু নানীর উপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সকালে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নিহত অন্তরের বাবা মা ঢাকায় গার্মেন্টস এ কাজ করায় শিশু বেলা থেকেই নানী জুলেখা খাতুনের কাছেই থাকতো অন্তর ও তার ভাই। অভাবের সংসারে নানী তার দুই নাতিকে নিয়ে দিন মজুরি করে সংসার চালায়। গত কয়েকদিন হলো শিশু অন্তর নানীকে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে দিতে বলে। নানী তার এ দাবী মেনে নেয়নি। সোমবার সকালে দুই নাতীকে নিয়ে যখন কাজে বের হবেন সে সময় আবারও অন্তর মোবাইল ফোন কিনে দিতে বলে নানীকে। এসময় নানী জুলেখা তাকে বকা ঝকা করে বড় নাতীকে সাথে নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে যায়। এরপরেই বাড়িতে কেউ না থাকার সুযোগে নানীর উপর অভিমানে ক্ষোভে নিজ ঘরের ডাবের সাথে দড়ি বেধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে অন্তর।
এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাসান বাশির জানান, খবর পেয়ে ভিকটিমের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। পরে লাশের ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হবে। প্রাথ মিক ভাবে আমরা জানতে পেরেছি ছেলেটি তার নানীর উপর অভিমান করে আত্মহত্যা করেছে।