নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদকে বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা

নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চ্যানেল আই ও কালের কণ্ঠ প্রতিনিধি রেজাউল করিম রেজা সভাপতি এবং মাছরাঙা টিভি ও বণিক বার্তার প্রতিনিধি মাহবুব হোসেন সাধারণ স¤পাদক পদে জয়লাভ করেছেন। শুক্রবার সকাল ১০ টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে ভোট গ্রহণ শুরু হয়ে বেলা একটা পর্যন্ত চলে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মুক্তার হোসেনের নেতৃত্বে দায়িত্ব পালন করেন অপর দুই কমিশনার আব্দুল মজিদ ও নাজমুল ইসলাম।
নির্বাচনে সহ সভাপতি পদে হালিম খান, যুগ্ন সাধারণ স¤পাদক পদে সূফি মোঃ সান্টু, অর্থ স¤পাদক পদে আনোয়ার পারভেজ, ক্রীড়া স¤পাদক পদে খন্দকার মাহাবুবুর রহমান, সাহিত্য ও প্রকাশনা স¤পাদক পদে এসএম কামাল হোসেন জয়লাভ করেন।
এছাড়া অফিস সম্পাদক পদে মেহেদি হাসান বাবু, কার্য নির্বাহী সদস্য পদে দেবাশীষ কুমার সরকার, খন্দকার শামছুজ্জোহা এবং শফিকুল ইসলাম শফিক বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী হন।
এদিকে, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও যুগ্ন সম্পাদক মোহাম্মদ আলী গাজী ইউনাইটেড প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে তৃণমূল সাংবাদিকদের অধিকার রক্ষায় নবনির্বাচিত পরিষদ যথাযথ ভূমিকা পালন করবে বলে তারা প্রত্যাশা ব্যক্ত করেন।