লালপুরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ

নাটোরের লালপুরে ক্ষুদ্র-নি জনগোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি এর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে এসব বিতরণ করেন নাটোর-১ ( লালপুর – বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
অনুষ্ঠানে ১৩৯ জন শিক্ষার্থীর মাঝে ৪ লক্ষ টাকা শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এর মধ্যে প্রাথমিকের ৬০ জন, মাধ্যমিকের ৫৫ জন এবং উচ্চ মাধ্যমিকের ৩৪ জন। এছাড়া ৩০ জন শিক্ষার্থীর মাঝে ৩০ টি বাইসাইকেল বিতরণ করা হয়। পরে একই স্থানে মৎস্য অধিদপ্তরের উদ্যোগে ২৫ জন জেলের মাঝে ২৫টি সেলাইমেশিন ও ১০ জনের মধ্যে ১০টি ভ্যান গাড়ী বিতরণ করা হয়। এছাড়া প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ১৪ জন আদিবাসির মধ্যে ১৪ টি গাভী এবং টিআরের আওতায় ২২ টি সামাজিক প্রতিষ্ঠানের মাঝে চেক বিতরণ করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওসার, আ.স.ম মাহামুদুল হক মকুল,আলাউদ্দিন আলাল,সাংগাঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, সদস্য ফিরোজ আল হক ভুইয়া,নাটোর জেলা লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা মৎস্য অফিসার আবু সামা প্রমূখ।