সাঁথিয়ার নন্দনপুর ইউপি চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন চান আঃ হালিম

সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন চাচ্ছেন আব্দুল হালিম। তিনি নন্দনপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। পেশায় একজন ব্যবসায়ী। তিনি আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী।
সাঁথিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বৈইতে শুরু করছে। এ হওয়া এখন পরিষদ কার্যালয় থেকে রাস্তা-ঘাট হয়ে গ্রামের পাড়া মহল­ায় পৌছে গেছে। চা-ষ্টলসহ সর্বত্রে বইছে সম্ভাব্য প্রার্থীদের আলোচনা সমালোচনা। প্রার্থীরা রঙ বে-রঙের ব্যানার পোষ্টার সাটাচ্ছেন বাজারসহ রাস্তার মোড়ে মোড়ে। ভোর থেকে রাত অবধি চালাচ্ছেন জন সংযোগ। তবে সবচেয়ে বেশী প্রাধান্য পাচ্ছে তুরুন যুবকদের। তেমনি একজন জনবান্ধব আব্দুল হালিম।
আঃ হালিম বলেন, আওয়ামীলীগকে ভালবাসেন, দলের জন্য কাজ করেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং আওয়ামী ঐক্য পরিবার গড়তে চান। তিনি সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য দাবী করে আরো বলেন, সাংস্কৃতিমনা হওয়ায় জয় বাংলা সাংস্কৃতি পরিষদ এর স্বাধীনতালীগ পাবনা জেলা শাখা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সম্মনা পত্র পান। আঃ হালিম নৌকা প্রতিক ও আওয়ামীলীগ দলের মনোনয়ন প্রত্যাশা করেন।