মেনু

সমাজসেবা অধিদপ্তর পাবনা কার্যালয়ের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শফিক আল কামাল (পাবনা) ॥ ডিজিটাল বাংলাদেশ দিবসে শ্রেষ্ঠ অধিদপ্তর হিসাবে পুরস্কারের গৌরব অর্জন করায় সমাজসেবা অধিদপ্তর পাবনা কার্যালয়ের আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (০৯’জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় এ উপলক্ষে “সোনার বাংলায় মুজিববর্ষে, সমাজকল্যাণ এগিয়ে চলে” এই শ্লোগানে একটি র‌্যালি পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাহিদ নেওয়াজ এর নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পুলিশ লাইন্স মোড় প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় অংশগ্রহন করে।

পাবনা জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. রাশেদুল কবীরের সভাপতিত্বে ও প্রবেশন অফিসার মো. পল্লব ইবনে শায়েক’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ। তিনি বলেন সমাজসেবার সাথে যারা কাজ করেন তারা প্রকৃতভাবেই মানুষের সেবা করে যাচ্ছেন। তাদের সেই সফলতার উপযুক্ত পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছে।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মার্জিয়া এবং গীতা পাঠ করেন সন্তোষ কুমার মহোত। শুভেচ্ছা বক্তব্য দেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক (উপ-পরিচালক পদন্নতিপ্রাপ্ত) মো. আব্দুল কাদের। এ সময় আরও বক্তব্য দেন বাঁচতে চাই পাবনা’র নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু, সমাজসেবা বিষয়ে কবিতা পাঠ করেন নাজমা সুলতানা প্রমুখ।