মেনু

গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যানের এক যাত্রী নিহত এবং চালক ও নারীসহ তিন জন আহত হয়েছে। বুধবার (২৭ মার্চ) সকাল ১১ টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ঘোষপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানাযায়, বুধবার সকাল ১১টার দিকে ব্যাটারী চালিত অটোভ্যান যোগে ৩জন যাত্রী নয়াবাজার থেকে গুরুদাসপুরের দিকে যাচ্ছিলো। একই সময়ে সিরাজগঞ্জ থেকে মাছ বিক্রি শেষে চট্র মেট্র-ন ১১-৭১৯০ নম্বরের একটি পিকআপ নয়াবাজার রোড হয়ে গুরুদাসপুরে ফেরার পথে ঘোষপাড়া এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে অটোভ্যানের পিছন দিক থেকে ধাক্কা দেয়। এসময় ভ্যান চালকসহ ৪জন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামের মৃত্যু পেয়ার মন্ডলের ছেলে আয়চান মন্ডল(৫৮) মৃত্য হয়। আহতরা হলেন একই ইউনিয়নের চলনালী গ্রামের মৃত্যু ইসার স্ত্রী পরী বেগম(৬৫), খাকড়াদহ পুর্বপাড়া গ্রামের জসিমের ছেলে ভ্যান চালক আব্দুর রহিম (৪৫) ও বড়াইগ্রাম উপজেলার কচুগাড়ি গ্রামের জইমুদ্দিনের ছেলে মোঃ লালন (২৫)।
গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন জাহান লুনা বলেন, কমপ্লেক্সে আসার পুর্বেই আয়চানের মৃত্যু হয়েছে। বাকী তিন জনের আবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত পিকআপটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।