মেনু

শেরপুরে  শিশু অপহরণ ও ধর্ষণ মামলার  আসামী গ্রেপ্তার

// মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদী উপজেলার চাঞ্চল্যকর শিশু অপহরণ ও ধর্ষণ মামলার আসামী মোঃ নাহিদ মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার দিবাগত রাতে তাকে ঢাকার উত্তরা পূর্ব থানার সীসেল রেস্টুরেন্ট থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাহিদ জেলার শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা মন্ডল পাড়া গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, ভিকটিম ভায়াডাঙ্গা মন্ডলপাড়া (বলদিপাড়া) গ্রামের বাসিন্দা এবং অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল। ভিকটিমের বাবা দ্বিতীয় বিবাহ করে অন্যত্র চলে গেলে অভাব অনটনের কারণে ভিকটিমকে তার মা শ্রীবরদীতে নানার বাড়ীতে রেখে ঢাকায় চলে যায়। এদিকে ভিকটিম স্কুলে যাতায়াতের পথে কুপ্রস্তাব দেয়া সহ নানা ভাবে উত্যাক্ত করতে থাকে নাহিদ।  

২০২৩ সালের ৫মে সকালে তার ইচ্ছের বিরুদ্ধে তুলে নিয়ে ঢাকায় একটি ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে ভুয়া কাগজে লেখালেখি করে স্বামী -স্ত্রীর পরিচয় দিয়ে প্রতিনিয়ত ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম 

অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তার উপর অমানবিক অত্যাচার করে। এতে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে  ২০২৩ সালের ১৫আগষ্ট সকালে ঢাকা থেকে নিয়ে এসে মুখ ও হাত-পা বেধে তার তার নানা বাড়ীর সামনে ফেলে রেখে পালিয়ে যায় নাহিদ। পরে ভিকটিমের মা মোছা. মিনারা বেগম বাদী হয়ে নাহিদ মিয়ার বিরুদ্ধে আদালতে  মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই নাহিদ গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে  ছিল।

গ্রেপ্তারকৃত আসামী নাহিদকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।