মেনু

“মাটি হবোরে ” গানে শ্রোতাদের চমকে দিলেন শিল্পী ফয়সাল

মাটির উপর রবো না/ মাটি হবোরে /ঐ মাটি ডাক দিছে আমায়/ যে মাটি দিয়া আল্লাহ বানাইছে আমায়……। বর্তমান সময়ের আলোচিত এ গানটি দর্শক- শ্রোতাদের মাঝে সাড়া জাগিয়েছে।

দেশসেরা মিউজিক প্লাটফরম জি-সিরিজের প্রকাশনায় গানটি গেয়েছেন তরুন শিল্পী ফয়সাল বিন আশিক। সহশিল্পী হিসেবে গানটিতে কণ্ঠ দিয়েছেন নাসিম নয়ন। গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই । সঙ্গীত পরিচালা করেছেন মিউজিক ডিরেক্টর নমন এনএমএন। সার্বিক নির্দেশনায় ও অভিনয়ে ঈসা খান দূরে।

রিলিজের পর থেকে এখন পর্যন্ত গানটিতে লক্ষাধিক ভিউ হয়েছে এবং প্রতিনিয়ত তা বেড়েই চলছে। গানটির কমেন্ট বক্সে শ্রোতাদের দারুণ মুগ্ধতা লক্ষ্য করা গেছে।

শিল্পী ফয়সাল বিন আশিক ঢাকা কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। তার বাড়ি পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর গ্রামে।

বর্তমানে ‘আমি-তুমি-প্রেম” সর্বস্ব গানের ভিড়ে গভীর অর্থসম্পন্ন লিরিকের অভাব দেখা যায়। এই গানটি সেই দিক থেকে কিছুটা ব্যতিক্রম তাই শ্রোতারা সেটিকে গ্রহণ করেছেন গানটির জনপ্রিতা তাই প্রমাণ করে।

এছাড়া খুব শীঘ্রই সময়ের অগ্রাযাত্রায় হারিয়ে যাওয়া কিছু পেশাজীবী মানুষের দুঃখ কষ্ট নিয়ে শিল্পীর নিজের লেখা “এবা হইরে জীবন চলে না ” শিরোনামে একটি গান রিলিজ হবে। তিনি দর্শক- শ্রোতাদের ভালোবাসায় অনেকদূর এগিয়ে যেতে চান।