মেনু

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ৩ দিনব্যাপী ‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু

কামরুল হাসান,টাঙ্গাইল প্রতিনিধিঃ

দূর হোক সব শূন্যতা,বন্ধুত্বে আসুক পূর্ণতা’ স্লোগানকে সামনে রেখে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের (পূর্ণতা-১৫) শিক্ষার্থীদের ৩ দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব শুরু হয়েছে।মঙ্গলবার (২২নভেম্বর) দুপুরে ১২-তলা একাডেমিক ভবনের সামনে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ উৎসবের উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন।

সময় উপস্থিত ছিলেন শিক্ষা সমাপনী উদযাপন কমিটির আহবায়ক শিক্ষার্থী প্রতীক গুণ,শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক প্রফেসর ড.এ এস এম সাইফুল্লাহ,প্রক্টর প্রফেসর ড.মীর মো.মোজাম্মেল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক। এরপর বিশ^বিদ্যালয়ের সকল বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থীরা একটি আনন্দ শোভাযাত্রা পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করেন।

তিন দিনব্যাপী উৎসবের ১ম দিন মঙ্গলবার (২২ নভেম্বর) আনন্দ শোভাযাত্রা, রং খেলা, ফটো সেশন, ফানুস উড়ানো ও আতশবাজি, গ্রান্ড ডিনার ও এতিম খানায় খাওয়ানো হয়।বুধবার (২৩ নভেম্বর) ক্যাম্পাসে বৃক্ষরোপণ, পরিচ্ছন্নতা অভিযান ও সকল বিভাগের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান,বৃহস্পতিবার (২৪ নভেম্বর) অ্যাশেজ,সহজিয়া ও এমবিএমসি ব্যান্ডের অংশগ্রহণে কনসার্ট অনুষ্ঠিত হবে। শিক্ষা সমাপনী উৎসব উদযাপন উপলক্ষে শিক্ষার্থীরা সারাদিনই ক্যাম্পাসে রং খেলা, আনন্দ উচ্ছাস ও হৈ-হুল্লর মেতে থাকেন।