মেনু

পাবনায় শিক্ষার্থীদের মধ্যে মাদক বিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে গণসচেতনতা সৃষ্টির লক্ষে মাদক বিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০’ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় পাবনার ঐতিহ্যবাহী সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে অনুষ্ঠানে আলোচনা সভা শেষে উপস্থিত সবাই মাদককে না বলে শপথ বাক্য পাঠ করা হয়।

পাবনা’র জেলা প্রশাসক কবীর মাহমুদ এর সভাপতিত্বে এবং সরকারি এডওয়ার্ড কলেজের সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. এ কে এম শওকত আলী খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়, সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব ড. তরুণ কান্তি শিকদার। তিনি বলেন দেশকে মাদকমুক্ত করতে শিক্ষার্থী ও তরুণ সমাজকে সচেতন হতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদার, পাবনা’র অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, ডেপুটি সিভিল সার্জন কে এম আবু জাফর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. জাফরুল্ল্যাহ কাজল। স্বাগত বক্তব্য দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের উপ-পরিচালক পারভীন আখতার। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের জনপ্রিয় শিল্পী মাহমুুদুল হাসান, আফসানা রুনা এবং স্থানীয় শিল্পীবৃন্দ। মিডিয়া পার্টনার এশিয়ান টেলিভিশন ও মাছরাঙ্গা টেলিভিশন।